টিউটোরিয়াল

COVID-19 এর কারণে Vivo ভারতে নতুন পণ্য প্রবর্তন স্থগিত করেছে।

28 views
No Comments

COVID-19, সাধারণত করোনাভাইরাস হিসাবে পরিচিত, আমাদের সমস্ত জীবনে খুব বিস্তৃত আকারে প্রভাব ফেলেছে বর্তমানে এই ভাইরাসটি। এর প্রভাব সারা বিশ্ব জুড়ে অনুভূত হচ্ছে এবং স্মার্টফোন শিল্পও এর ব্যতিক্রম নয়। সবচেয়ে লক্ষণীয় বিষয়, MWC 2020 এবং Google I/O 2020 এর মতো ইভেন্টগুলি এ বছরের জন্য বাতিল করা হয়েছে, উভয়টিই এই শিল্পের জন্য বড় ইভেন্ট হিসাবে বিবেচিত হয়েছিল। স্মার্টফোন এবং উপাদান উৎপাদন এবং সম্পর্কিত সরবরাহের চেইনগুলি চীনে আঘাত হানে, যা বেশ কয়েকটি খেলোয়াড়ের সময়সূচী এবং পরিকল্পনাগুলি ব্যাহত করেছে। COVID-19 বিশ্বের অন্যান্য অঞ্চলে দ্রুত ছড়িয়ে পড়ার ফলে এটি স্মার্টফোন শিল্পে আরও বাঁধা সৃষ্টি করছে। ভিভো এখন ঘোষণা করেছে এটি ভারতে নতুন পণ্য প্রবর্তন স্থগিত করছে, অন্যদিকে COVID-19 সম্পর্কিত বাঁধাগুলির কারণে Realme Narzo বিক্রি স্থগিত করেছে।

Vivo ভারতে Vivo v19 লঞ্চ করার কথা ছিল ২৬ মার্চ, তবে লঞ্চটি ৩ এপ্রিল, ২০২০ -এ ফিরিয়ে দেওয়া হয়েছিল। তবে, ভারত মহামারীটির বিস্তার নিয়ন্ত্রণের জন্য দেশের অভ্যন্তরে বিধিনিষেধকে আরও কঠোর করেছে, এবং দেশটি ২২ শে মার্চ থেকে সম্পূর্ণ লকডাউন পর্বে প্রবেশ করেছে। কেবলমাত্র প্রয়োজনীয় পরিসেবা গুলি লকডাউন থেকে অব্যাহতি প্রাপ্ত এবং স্মার্টফোনগুলি এই বিভাগে আসে না। ফলস্বরূপ, এমনকি ভারতে সংস্থাগুলি অনলাইনে লঞ্চ ইভেন্ট এবং অনলাইন বিক্রয় নিয়ে এগিয়ে গেলেও ভোক্তাদের কাছে বিক্রি হওয়া পণ্যগুলি সরবরাহ করার জন্য খুব সীমিত বিকল্প থাকবে।

লকডাউন এবং বিধিনিষেধের আলোকে, Samsung, OPPO, Realme, Vivo অস্থায়ীভাবে ভারতের অভ্যন্তরে স্মার্টফোন উৎপাদন স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছিলো। এখন, ভিভো এগিয়ে গিয়েছে এবং অদূর ভবিষ্যতের জন্য ভারতে পণ্যগুলির প্রবর্তন বাতিল করে দিয়েছে।

Tags: ,

Related Articles

No results found.

You must be logged in to post a comment.
Menu